• বিকাল ৪:০২ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় কিশোর ধর্ষক গ্রেপ্তার

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় কিশোর ধর্ষক গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁয়ে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে সিয়াম নামে এক কিশোর (১৪) ধর্ষককে গ্রেপ্তার করেছে তালতলা ফাঁড়ি পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বশিরগাঁও এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঘর্ষণের ঘটনায় বুধবার রাতে স্কুল ছাত্রীর বাবা সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

ধর্ষক সিয়াম আড়াইহাজার উপজেলার ফাউসা গ্রামের সাইদুল হকের ছেলে। সে বশিরগাঁও গ্রামে নানার বাড়িতে বসবাস করত।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে জামপুর ইউনিয়নের বশিরগাঁও গ্রামে সিয়াম নামের এক কিশোর ওই ছাত্রীকে ১০ টাকার প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে ঘটনাটি কাউকে না জানাতে ভয়ভীতি দেখায়। ওই ছাত্রী বাড়ি ফিরে বিষয়টি তার বাবা মাকে খুলে বললে তার বাবা মা গ্রাম্য সালিশকারী নুরুল ইসলাম ও খবরউদ্দিনের কাছে বিচার দাবি করে। সালিশকারী খবরউদ্দিন ও নুরুল ইসলাম বিচার করে রায় দেন ওই মেয়েকে বিয়ে দেওয়ার সময় যাবতীয় খরচ বহন করবে ধর্ষক ।

এ বিষয়টি মেনে না নিয়ে সোনারগাঁ থানায় যেতে চাইলে তাদের বাধা প্রদান করা হয়। পরে পুলিশের সহায়তায় বুধবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর তালতলা ফাঁড়ি পুলিশের এস আই আমিনুল ইসলাম বশিরগাঁও গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিয়ামকে গ্রেপ্তার করে করে।

তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ আহসানউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষক সিয়ামকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের কাছে সে ধর্ষণের কথা স্বীকার করেছে। শুক্রবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution